আইডল ফোকাস ও ইউআইইউ'র ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান শনিবার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ১০:৫৭ পিএম

আইডল ফোকাস এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান 'মিট উইথ দ্যা ম্যানেজিং ডিরেক্টরস'।

আগামী শনিবার ২৭ অক্টোবর 'নো মোর রানিং, ইটস টাইম ফর চেইংন্‌জ' এই থিমকে ঘিরে ইউআইইউ'র নিজস্ব ক্যাম্পাসে এই অনুষ্ঠান হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মফিজুর রহমান, বিশেষ অতিথি আমান আশরাফ ফয়েজ ব্যবস্থাপনা পরিচালক জিটিভি এবং অনুষ্ঠানের আহ্বায়ক আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব কান্তি দাস।

এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশের ৭টি ভিন্ন ধর্মী সংস্থার ৭জন ব্যক্তি বর্গ বক্তা হিসেবে উপস্থিত থাকবে।

তারা হলেন- ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, চেয়ারম্যান, এসোসিয়েশন অব ব্যাংকারস বাংলাদেশ (এবিবি), সৈয়দ আলমাস কবির, প্রধান নির্বাহী কর্মকর্তা, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড, সভাপতি, বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), মো. মাশেকুর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক, প্রগ্রেসিভ ট্রেনিং ডেভেলপমেন্ট অ্যান্ড কনসালট্যান্ট অ্যাসোসিয়েট লিমিটেড - পিটিডিসিএ, সভাপতি, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম), রুবাবা দৌলা, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, পালস হেলথ কেয়ার সার্ভিসেস, সভাপতি, টিআইই ঢাকা, প্রিতো রেজা, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ওয়েডিং ডায়েরি ও প্রিতো রেজা প্রডাকশন, মো. জাহিদুল কবীর, পরিচালক, সাস্টেইনেবল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট লিমিটেড এবং সর্ব শেষ মি. জি সামদানি ডন, সিইও, উইক্রেট লিমিটেড, সিআইও, ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেনসি।

অনুষ্ঠানে অংশগ্রহণ করতে ভিজিট করুন- www.facebook.com/idolfocus এই ঠিকানায় অথবা কল করুন- ০১৮৪১১২২০০২, ০১৮৪১১২২০০৬।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: