এবার ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ১২:২০ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাভারের আশুলিয়ায় জমি দখলসহ চাঁদাবাজি ও মাছ চুরির অভিযোগে আরও একটি মামলা হয়েছে থানায়। মামলাটি করেন কাজী মহিবুল রব নামে এক ব্যক্তি। এ নিয়ে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে একই অভিযোগে আশুলিয়া থানায় মোট ৫টি মামলা দায়ের হলো।

বুধবার রাতে ৫ম মামলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ পাটোয়ারী।

মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের ১৯ একর পরিমাণ একটি জমি দীর্ঘদিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবিসহ ভয়ভীতি দেখিয়ে হুমকি দিয়ে আসছেন দীর্ঘ দিন ধরে। মামলায় জাফরুল্লাহ চৌধুরীসহ দুজনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পাশাপাশি এ মামলা, জাফরুল্লাহ চৌধুরী তার লোকজন দিয়ে জমিতে থাকা পুকুরের মাছ চুরি করিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

এর আগে গেল সোমবার (১৫ অক্টোবর) মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি এবং শুক্রবার (১৯ অক্টোবর) ইমাম হাসান নামে আরও এক ব্যক্তিসহ রবিবার (২১ অক্টোবর) সেলিম আহমেদ আরও এক ভুক্তভোগীসহ ২৩ অক্টোবর নাসির উদ্দিন নামে আরও এক ব্যক্তি জাফরুল্লাহ চৌধুরীসহ ৪ জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় আরও দুটি জমি দখল ও চাদাবাজির মামলা দায়ের করেছিলেন।

এর মধ্যে দুটি মামলায় জাফরুল্লাহ চৌধুরী হাইকোর্টে আগাম জামিন আবেদন করলে হাইকোর্ট তার আগাম জামিন মঞ্জুর করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: