ছবিতে পরীমনির জন্মদিন

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ০৩:৪৩ পিএম

ঢালিউড চলচ্চিত্রে বর্তমান সময়ের সব থেকে আলোচিত আর দর্শকপ্রিয় নায়িকা পরীমনি। বুধবার (২৪ অক্টোবর) ছিল পরীমনির জন্মদিন। প্রতিবারের মতোই জন্মদিনের শুরুটা করেছিলেন সুবিধাবঞ্চিত শিশুদের সাথে সময় কাটিয়ে। এরপর সন্ধ্যায় কাছের বন্ধুদের জন্য আয়োজন করেছিলেন এক অনুষ্ঠানের।

&dquote;&dquote;ঢাকার একটি পাঁচতারকা হোটেলে কাছের মানুষ ও সাংবাদিকদের নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করেন পরী। সন্ধ্যার পর থেকেই হো‌টেল সোনারগাঁও’তে শুরু হয় পরীম‌নির জন্ম‌দি‌নের অনুষ্ঠান।

&dquote;&dquote; সেখানে উপস্থিত ছি‌লেন, নির্মাতা গিয়াস উদ্দিন সে‌লিম, দেবাশীষ বিশ্বাস, নায়ক সাইমন, বাঁধন, না‌য়িকা অমৃতা খান, ভাবনা, রুনা খানসহ পরীমনির বন্ধু-বান্ধব ও তার পরিবারের সদস্যরা।

&dquote;&dquote;অনুষ্ঠানের শেষে নতুন এক ঘোষণা দেন পরী। রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ এর লাবণ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। শেষের কবিতা’ নিয়ে ওয়েব সিরিজ প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এর মাধ্যমে বাংলাদেশে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করতে যাচ্ছে। ‘শেষের কবিতা’ নির্মাণ করবেন বাংলাদেশের হিমেল আশরাফ।

&dquote;&dquote;ওয়েব সিরিজটি ৮ পর্বে নির্মিত হবে। প্রতি পর্বের ব্যাপ্তি ১৫ মিনিট। আগামী বছর ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে এটি প্রকাশ করা হবে।

&dquote;&dquote;আগামী ১ ডিসেম্বর থেকে ঢাকায় ‘শেষের কবিতা’-এর শুটিং শুরু হবে। শেষাংশের শুটিং কলকাতায় হবে বলে জানা যায়।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: