জিম্বাবুয়ের টেস্ট দলে সুযোগ পেলেন যিনি

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৮, ১২:১৮ পিএম

ওয়ানডে সিরিজ শেষ হয়েছে আগেই। এরপর দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে নভেম্বরের ৩ তারিখ। এই ম্যাচকে সামনে রেখে জিম্বাবুয়ের টেস্ট দলে ডাক পেয়েছেন পেসার ক্রিস্টোফার এমপফু। তরুণ পেসার রিচার্ড এনগারাভার ইনজুরিতে দলে ঠাঁই পেলেন তিনি।

কথা ছিল বাংলাদেশের বিপক্ষে টেস্টে অভিষেক হবে এনগারাভার। কিন্তু চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে খেলার সময় তিনি ইনজুরিতে পড়েন। সে কারণে বিসিবি একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচের দলেও রাখা হয়নি তাকে। তার পরিবর্তে ডাকা হয়েছে এমপফুকে। 

ইনজুরির সম্পর্কে জানিয়ে জিম্বাবুয়ে দলের ফিজিওথেরাপিস্ট আনেসু মুপোতারিঙ্গা বলেন, ‘এনগারাভা কুচকির ইনজুরিতে পড়েছে। পাশাপাশি পেছনের পেশিতেও ব্যাথা অনুভব করছে। খুব করে চিকিৎসা দেওয়া হলেও তার পক্ষে টেস্ট সিরিজের আগে সেরে ওঠা সম্ভব নয়। তাই তার পরিবর্তে এমপফুকে দলে নেওয়া হয়েছে। সে খুবই অভিজ্ঞ।’

এক নজরে জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড :

হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডান টেলর, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেগিস চাকাবা, ডোনাল্ড ত্রিপানো, কাইল জারভিস, ব্রেন্ডন মাভুতা, জন নিয়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান ব্রুর্ল, টেন্ডাই চাতারা ও ক্রিস্টোফার এমপফু।

বিডি২৪লাইভ/এএআই

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: