জিতেই চলেছে বার্সেলোনা

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০১:৪৮ পিএম

স্প্যানিশ লা লিগায় ভালো ফর্মের ধারাবাহিকতা ধরে রাখল বার্সেলোনা। এল ক্লাসিকোয় রিয়ালকে উড়িয়ে দেয়ার পর কোপা দেল রেতেও জয় নিয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু করেছে ক্যাটালানরা। তবে শেষ বত্রিশের প্রথম লেগে তৃতীয় বিভাগের দল কালচারাল লিওনেসার বিপক্ষে জয়টা সহজে আসেনি। শেষ মুহূর্তে ক্লেমেন্ট লেংলেটের একমাত্র গোলে জিতেছে আর্নেস্তো ভালভার্দের দল।

দলে ছিলেননা গুরুত্বপূর্ণ কিছু প্লেয়ার। এল ক্লাসিকোতে খেলা ফুটবলারদের কয়েকজনকে বাইরে রেখে বুধবার রাতে লিওনেসার বিপক্ষে একাদশ সাজান বার্সা কোচ ভালভার্দে।

জয়ের জন্য মরিয়া ছিল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে দ্বিতীয় সারির দল নিয়ে নামা বার্সা পুরো ম্যাচে গোলের জন্য মরিয়া থাকলেও গোল আসছিল না। অবশেষে যোগ করা সময়ের প্রথম মিনিটে (৯১ মিনিট) গোল করে বার্সাকে স্বস্তির জয় এনে দেন দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামা লেংলেট। উসমান ডেম্বেলের ফ্রি-কিক থেকে হেডে বল জালে পাঠান ফরাসি এই ডিফেন্ডার।

এরপর যোগ করা সময়ের চতুর্থ মিনিটে মার্কোস দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় লিওনেসা। এর আগে বেশ কয়েকটি দারুণ সেভ করে তাদের গোলবঞ্চিত করেন বার্সার ডাচ গোলগোরক্ষক ইয়াসপার সিলিসেন।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: