শুরু হচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০২:৪৩ পিএম

টেনিসের প্রচার-প্রসার অব্যাহত রাখতে বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৮।’ এই প্রতিযোগিতা চলবে ১১ নভেম্বর পর্যন্ত। এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ ১৩টি দেশের ৯১ জন (বালক ও বালিকা) খেলোয়াড় অংশ নিতে যাচ্ছে।

বড় আকারের এই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য জাতীয় টেনিস কমপ্লেক্সের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জানানো হয় আগামী ৩ ও ৪ নভেম্বর হবে প্রতিযোগিতার বাছাইপর্বের খেলা। কোয়ালিফাইং রাউন্ড থেকে ৬ জন খেলোয়াড় মূলপর্বে উন্নীত হবে। আর মূল পর্বের খেলা ৬ থেকে ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ১৩টি দেশের ৫৩ জন বালক এবং ৩৮ জন বালিকাসহ মোট ৯১ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দেশগুলো হল- অস্ট্রেলিয়া, বাংলাদেশ, চীন, চাইনিজ তাইপে, জার্মানি, ভারত, ইতালি, দক্ষিণ কোরিয়া, লাওস, মালয়েশিয়া, নেপাল, সিঙ্গাপুর ও শ্রীলঙ্কা।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: