জবির ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৬:২০ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির লিখিত ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা ৪ ও ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকালে লিখিত পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে  (http://jnu.ac.bd) প্রকাশ করা হয়েছে।

ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে ৩০টি আসনের বিপরীতে ৪০৭ জন পরীক্ষার্থী গত ২৮ অক্টোবর লিখিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। লিখিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ১৫৬ জন শিক্ষার্থী মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার বা মৌখিক পরীক্ষা আগামী ৪ নভেম্বর (রবিবার) ও ৫ নভেম্বর (সোমবার) ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে অনুষ্ঠিত হবে। 

এর মধ্যে প্রথম ৮০ জন শিক্ষার্থীর ৪ নভেম্বর (রবিবার) ও পরের ৭৬ জন শিক্ষার্থীর ৫ নভেম্বর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। উভয় দিনই সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মৌখিক পরীক্ষার সময় পরীক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://jnu.ac.bd) পাওয়া যাচ্ছে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: