খাসোগিকে পুড়িয়ে ছাই করা হয়েছে!  

প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৮, ০৭:৪৩ পিএম

তুরস্ক সরকারের উপদেষ্টা ইয়াসিন আক্তে জানিয়েছে, সাংবাদিক জামাল খাসোগিকে হত্যার পর তার মৃতদেহ পুড়িয়ে ছাই করে ফেলা হয়েছে। মৃতদেহে অ্যাসিড দিয়ে পোড়ানো হয়।

শুক্রবার (১ নভেম্বর) আন্তর্জাতিক গণমাধ্যম ওয়াশিংটন পোস্টের এক খবরে এ তথ্য জানানো হয়। 

ওয়াশিংটন পোস্ট, আরটিই, দ্য ইন্ডিপেনডেন্টসহ বেশ কয়েকটি গণমাধ্যমের প্রকাশ খবরে বলা হয়েছে, সাংবাদিক জামাল খাসোগি সৌদি কনস্যুলেটে প্রবেশের সঙ্গে সঙ্গে তাকে হত্যা করা হয়। এরপর তার দেহ কেটে টুকরো টুকরো করা হয়। দেহের টুকরোগুলো একটি পাত্রে রেখে তাতে অ্যাডিস ঢালা হয়। পরে তাতে আগুন দিয়ে ভস্মীভূত করা হয়।

উপদেষ্টা ইয়াসিন আক্তে ওয়াশিংটন পোস্টকে বলেন, তারা (হত্যাকারীরা) শুধু খাসোগির লাশ কেটে টুকরা টুকরা করেনি, অ্যাসিড দিয়ে পুড়িয়ে তার লাশ বিলীন করে দেয়।

উল্লেখ্য, সাংবাদিক জামাল খাসোগি গত ২ অক্টোবর ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটে প্রবেশ করার পর খুন হন। পরে মরদেহ কেটে টুকরো টুকরো করে সরিয়ে ফেলা হয়। পুরো হত্যাকাণ্ড ছিল পূর্ব পরিকল্পিত। শুরুতে বিষয়টি অস্বীকার করলেও ১৯ অক্টোবর ঘটনার সত্যতা স্বীকার করে সৌদি কর্তৃপক্ষ।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: