রাজধানীতে লেগুনার ধাক্কায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০১৮, ০৮:৪১ পিএম

রাজধানীর হাজারীবাগ কোম্পানিঘাট এলাকায় লেগুনার ধাক্কায় মোস্তাফিজুর রহমান (৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

রোববার (৩ নভেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই স্কুলছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, ঘটনার পর পরই লেগুনাটি জব্দ করা হয়েছে। এর চালককেও আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মোস্তাফিজের বড় ভাই মো. ইব্রাহীম জানান, কোম্পানিঘাট বেরিবাঁধ পারহাউজের সামনের রাস্তায় একটি লেগুনার ধাক্কায় আহত হয় মোস্তাফিজ। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় শিকদার মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে শিশুটির অবস্থার অবনতি হলে বিকেলে ঢামেক হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইব্রাহীম আরো জানান, বিকেলে বাসা থেকে বের হয়ে কোম্পানিঘাট বাজারে যাচ্ছিল নাস্তা খাওয়ার জন্য। পারহাউজের সামনের রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় লেগুনাটি শিশুটিকে ধাক্কা দেয়।

পাঁচ ভাইবোনের মধ্যে সবার ছোট ছিল মোস্তাফিজুর।

নিহত মোস্তাফিজুর রহমান রংপুর গঙ্গাচড়া উপজেলার চরবাগডহরা গ্রামের বাসিন্দা। তার বাবার নাম তফসের আলী। তারা হাজারীবাগ কোম্পানিঘাট ভাগলপুর এলাকার একটি বাসায় ভাড়া থাকত।

স্থানীয় ফাতেমা জিন্নাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত মোস্তাফিজুর রহমান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: