আমাদেরকে প্রধানমন্ত্রী কাজ করতে মানা করেননি

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০৪:৩৪ পিএম

আমাদেরকে (টেকনোক্র্যাট মন্ত্রী) প্রধানমন্ত্রী কাজ করতে মানাই করেননি, উনি আমাদের কাজ করতে আবার বলবেন কেন? উনি যথারীতি আমাদেরকে যে নির্দেশ দিয়েছেন সেটা আমরা পালন করেছি। উনি যদি এটা (পদত্যাগপত্র) গ্রহণ করেন তাহলে আমরা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করব না।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে মুঠোফোনে বিডি২৪লাইভের প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার এসব কথা বলেন।

পদত্যাগপত্র জমা দেয়ার পরেও প্রধানমন্ত্রী আপনাদেরকে দায়িত্ব পালন করতে বলেছেন কি- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা লাগবে কেন? প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দেয়া অর্থ অটোমেটিকলি এটা গৃহীত হওয়া না। অথবা পদত্যাগপত্র সাবমিট (জমা) করা মানে দায়িত্ব থেকে সরে যাওয়া না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী মন্ত্রীসভার বৈঠকে টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগপত্র দাখিল করার জন্য বলেছেন। আমরা দাখিল করেছি। প্রধানমন্ত্রী যদি এটি গ্রহণ করেন তখন এটি কার্যকর হবে তারপরে এটা রাষ্ট্রপতির কাছে যাবে এবং প্রজ্ঞাপন জারি হবে। তখন আমাদের মন্ত্রীত্ব যাবে।

বিডি২৪লাইভ/এসএইচআর/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: