বড়লোক পিতার একমাত্র সন্তানের ভয়ঙ্কর প্রতারণা

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮, ০১:২১ পিএম

চেহারা-সুরত মাশাল্লাহ ভালো। গাড়িতে উঠলেই হয়ে যান বড়লোক পিতার একমাত্র সন্তান। গাড়ি ভাড়াও করেন অনেক বেশি টাকা দিয়ে কারণ তার গাড়িটা হঠাৎ নষ্ট হয়ে গেছে। ড্রাইভারদের নাম্বার জোগাড় করেন উবারে কল করে-তারপর রাইড ক্যান্সেল করে।

এয়ারপোর্ট (হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে) আসেন চুক্তিতে। গাড়ি এয়ারপোর্ট এ আসার সময় সারা রাস্তা চলে তার অভিনয়। এয়ারপোর্ট এর কাছাকাছি আসার পর বাবার ফোন আসে। তিনি অনেক ডলার নিয়ে কাস্টমসে আটকা পড়েছেন দিতে হবে ট্যাক্স। ওহ নো-তার কাছেও টাকা নেই- আছে শুধু ক্রেডিট কার্ড। টাকা ধার নেন ভাড়া করা গাড়ির ড্রাইভার এর কাছ থেকে- বাবা কাস্টমস থেকে বের হলেই ডলার ভাঙিয়ে ফেরত দেয়া হবে টাকা। অতঃপর শুরু হয় ড্রাইভার এর অপেক্ষার পালা।

না আবু নাসের আর ফেরত আসেন না। পাবনার কাশিনাথপুরের আবু নাসের এভাবেই বোকা বানান উবার ড্রাইভারদের। হাতিয়ে নেন তাদের সারাদিনের রোজগার।

বুধবার (৭ নভেম্বর) এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। জানানো হয়, আবু নাসের ধরা পড়েন এয়ারপোর্ট আর্মড পুলিশের হাতে। আবু নাসের এখন কেরানিগঞ্জ কারাগারে।

বিডি২৪লাইভ/এসএইচআর/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: