এভরিথিং ইজ ফাইন, জাস্ট ওয়েট; সিইসির ভাষণ রেকর্ডিং চলছে

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮, ০২:২১ পিএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বপূর্ণ বৈঠক শেষ হয়েছে। এ সভায় ভোটের তারিখ চূড়ান্তসহ মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহারের দিনক্ষণ ও তফসিলের বিস্তারিত চূড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ১১টার কিছু পর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সভাপতিত্বে নিবাচন কমিশনের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়ে চলে সাড়ে ১২টার পর্যন্ত।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কক্ষ থেকে দেড় ঘণ্টাব্যাপী বৈঠক শেষে চার নির্বাচন কমিশনার হাসিমুখে একসঙ্গে বেরিয়ে আসেন। পরে চার কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এবং ইসি সচিব হেলালুদ্দিন আহম্মদ যার যার কক্ষে চলে যান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিনক্ষণ চূড়ান্ত করে দেড় ঘণ্টার কমিশন বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বললেন, অপেক্ষা করুন (তফসিলের জন্য)। সিইসির ভাষণ রেকর্ডিং চলছে।

চার নির্বাচন কমিশনার সিইসির রুম থেকে বেরিয়ে আসার পর বিটিভি, বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে।

এতে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।

পরে বেলা পৌনে ১টার দিকে নিজ নিজ কক্ষে ফিরে যান চার নির্বাচন কমিশনার।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: