কমোডে বসতেই যুবকের গোপনাঙ্গে কামড়! (ভিডিও)

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮, ১২:৪৪ পিএম

এক যুবক প্রকৃতির ডাকে সাড়া দিতে শুক্রবার (৯ নভেম্বর) রাতে অফিসের একটি শৌচাগার যান। সেখানেই ঘটে যায় ভয়ানক বিপত্তি।

অফিসের সেই শৌচাগারের কমোডটির মধ্যে লুকিয়ে ছিল ভয়ঙ্কর একটি পাইথন। কিন্তু, ভয়ঙ্কর এই জীবটিকে দেখতে পাননি ২৪ বছর বয়সী ওই যুবক। এরপর শৌচাগারের কমোডে বসতেই মারাত্মক কাণ্ড ঘটল যুবকের সঙ্গে।

আন্তর্জাতিক গণমাধ্যম ‘মেট্রো’-তে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ডের ব্যাংককে এ ঘটনাটি ঘটেছে। টারসাক কিউপাঙ্গপ্যান নামে এক যুবক ওই এলাকারই একটি অফিসে কাজ করেন। শুক্রবার (৯ নভেম্বর) রাতে অফিসের একটি শৌচাগার যান তিনি। সেখানেই ঘটে বিপত্তি।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, শৌচাগারের কমোডে বসতেই টারসাকের যৌনাঙ্গে পাইথন আচমকা কামড়ে ধরে। এ সময় ব্যাথা সর্হ্য করতে না পেরে আর্তনাদ শুরু করেন ওই যুবক। সঙ্গে সঙ্গে তার সহকর্মীরা শৌচাগারের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, পাইথনটি কমোডের ভিতরে লুকিয়ে ছিল। তা টের পাননি টারসাক নামের ওই যুবক। পরে কমোডে বসতেই তার যৌনাঙ্গে কামড়ে ধরে পাইথনটি। টারসাককে উদ্ধারের পরে ফের পাইথনটি সেই শৌচাগারের কমোডেই লুকিয়ে যায়।

এ ঘটনার পর গুরুতর জখম অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয় টারসাককে। তার যৌনাঙ্গে ১৫টি সেলাই দেয়া হয়েছে বলে জানা যায়।

পরে প্রশিক্ষিত সাপুড়েরা এসে কমোড থেকে পাইথনটিকে উদ্ধার করে।

জানা গেছে, পাইথনটি লম্বায় প্রায় ১০ ফুট। পাইথনটির শারীরিক পরীক্ষা দেখে তাকে জঙ্গলে ছেড়ে দেয়া হবে বলে ওই প্রতিবেদতনে বলা হয়।

তবে কি করে পাইথনটি ওই কমোডের মধ্যে এসেছে ছিল, তার কিছুতেই বুঝতে পারছেন না ওই অফিসের কর্মীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: