ভিড় বেশি থাকায় মনোনয়নপত্র সংগ্রহ বুথের সংখ্যা বাড়াল আ’লীগ

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮, ০৪:১৫ পিএম

তফসিল ঘোষণার পর ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছেন শুক্রবার (৯ নভেম্বর) থেকে। একাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য গতকাল (১৭০০ টি) ও আজ দুপুর পর্যন্ত ( আনুমানিক ৬০০ টি) আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন আগ্রহীরা।

আজ শনিবার (৯ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে ভীড় লক্ষ করা যাচ্ছে।

এ কারণে ঢাকা জেলার মনোনয়ন ফরম সংগ্রহের জন্য আরও একটি বুথ বাড়িয়ে দুটি করা হয়েছে। এই নিয়ে বুথের সংখ্যা দাঁড়াল ৯টি।

শনিবার (১০ নভেম্বর) দুপুর পর্যন্ত সংখ্যা ছিল ৮টি। কিন্তু, মনোয়নপত্র সংগ্রহের ভিড় বেশি থাকায় একটি বুথের সংখ্যা বাড়ানো হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান বলেন, ‘মনোনয়নপত্র সংগ্রহ জন্য আরও একটি বুথ বাড়িয়ে ৯টি করা হয়েছে। মনোনয়নপত্র সংগ্রহকারীদের ভিড় বেশি থাকায় বুথের সংখ্যা বাড়ানো হয়েছে।’

দুপুর পর্যন্ত ৬০০ মনোনয়নপত্র বিক্রি হয়েছে। আর জমা দিয়েছেন ২৫০টির মতো মনোনয়ন ফরম।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোট গ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর পর্যন্ত, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

বিডি২৪লাইভ/এসআই/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: