প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

আ’লীগ থেকে মনোনয়ন কিনলেন আলোচিত আসলাম সানী

১০ নভেম্বর, ২০১৮ ২০:৫০:৫৪

ছবি: প্রতিনিধি

বিপুল উৎসাহ উদ্দিপনা ও আনন্দঘন পরিবেশে হাজারো নেতাকর্মীসহ মিছিল নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের আলোচিত প্রার্থী এ এইচ আসলাম সানী।

শনিবার (১০ নভেম্বর) বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ক্রোনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ আসলাম সানী তিন তিনবারের নির্বাচিত সিআইপি। বাংলাদেশ ভলিবল ফেডারেশনেরও সহ-সভাপতি তিনি। নবম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনের জন্য তিনি দলীয় কাউন্সিলরদের সর্বোচ্চ ভোট পেয়েছিলেন।

শনিবার তার মনোনয়ন ফরম কেনা উপলক্ষে ৪০টি বাসযোগে তার নির্বাচনী এলাকা নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সাধারণ মানুষ ঢাকায় আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এলাকায় জড়ো হন।

তিনি মনোনয়ন কেনায় হাজারো নেতাকর্মী উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় এ এইচ আসলাম সানীর নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এলাকায় মিছিল করেন।

বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমসের জামান ভূঁইয়া রিটন বিডি২৪লাইভকে বলেন, এ এইচ আসলাম সানী আওয়ামী লীগের দুর্দিনে সবসময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলেন। ২০০১ সালের নির্বাচনী সহিংসতা ও মামলা হামলার শিকার দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের পাশে থেকে তিনি স্থানীয় আওয়ামী লীগের আস্থাভাজন হয়ে উঠেন।

এছাড়াও তিনি তার শিল্পপ্রতিষ্ঠানে এলাকার হাজারো বেকার যুবকের কর্মসংস্থান, শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও পৃষ্ঠপোষকতা, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন।

সম্প্রতি তিনি বেলাব উপজেলার চর উজিলাব ইউনিয়নকে বিকল্প কর্মসংস্থানের মাধ্যমে ভিক্ষুকমুক্ত করেন।

বিডি২৪লাইভ/এসআই/এএইচ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: