জাহিদ হাসান

সাভার প্রতিনিধি

চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা, মামলা ডিবিতে 

১০ নভেম্বর, ২০১৮ ২২:৩৩:২০

ছবি: সংগৃহীত

আশুলিয়া চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়ে জরিনা খাতুনকে হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের হস্তান্তর করা হয়েছে।

ঘটনার প্রায় ২৪ ঘন্টার পর রাত ৮ টার দিকে আশুলিয়া থানা থেকে নথিপত্রসহ মামলার তদন্ত ডিবিতে হস্তান্তার করা হয় বলে নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান।

পুলিশ সুপার জানান, ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তাই ডিবি পুলিশ হস্তান্তর করা হয়েছে। আমরা আশা করছি দ্রুতই অপরাধীরা গ্রেফতার হবে।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, মামলাটি হাতে পাওয়ার পর পরই আমরা তদন্ত শুরু করেছি। প্রথমে আমরা ঘটনাস্থলসহ সম্ভাব্য স্থানগুলো পর্যবেক্ষণের কাজ শুরু করেছি। দ্রুতই অপরাধীরা গ্রেফতার হবে।

উল্লেখ্য, গতকাল রাতে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে চলন্ত বাস থেকে বাবাকে মারধর করে টাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ফেলে দিয়ে, পরে মেয়ে জরিনা খাতুনকে হত্যা করে চলন্ত বাস থেকে ফেলা দেয়া হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: