প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

২০ দলীয় জোটের জরুরি সংবাদ সম্মেলন দুপুরে

১১ নভেম্বর, ২০১৮ ০৮:২৯:৫৪

ছবি: ফাইল ফটো

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ২০ দলীয় জোট।

রোববার (১১ নভেম্বর) দুপুর পৌনে ১টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ জরুরি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। রোববার রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বেইলি রোডে তার বাসভবনে সাংবাদিকদের তিনি বলেন, দুপুর ১টায় সংবাদ সম্মেলন করে নির্বাচন নিয়ে বিস্তারিত জানানো হবে।

জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেবে কি না- এমন প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, ‘আর তো বেশি সময় নেই, সব কালকে (রোববার) জানানো হবে। নিজ দলের সবার সাথে আলোচনা করেই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

এ সময় সন্ধ্যার পর গুলশানে বিএনপি চেয়ারপাসনের কার্যালয়ে শুরু হওয়া জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বৈঠক থেকে আমাকে ফোনে জানানো হয়েছে আলোচনা চলছে, খুব ভালো আলোচনা চলছে।

তফসিল ঘোষণার আগে একাধিকবার নির্বাচন কমিশনে গিয়ে তা পিছিয়ে দেওয়ার দাবি জানিয়েছিল জাতীয় ঐক্যফ্রন্ট। তবে তা অগ্রাহ্য করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি।

এর আগে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ৭ দফা দাবিতে ক্ষমতাসীন জোটের সঙ্গে দুই দফায় সংলাপে বসে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে কোনো ফলাফল ছাড়াই ওই সংলাপ শেষ হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: