শাকিবের এ কেমন স্ট্যান্টবাজি

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮, ১২:৪২ এএম

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। গতকাল থেকে দেশের অনেক গণমাধ্যমেই প্রকাশিত হয় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছেন শাকিব খান। রোববার (১১ নভেম্বর) তিনি মনোনয়ন কিনবেন বলেও জানানো হয়। তবে হুট করেই আবার জানা যায় ভক্তদের মাঝে ভিন্ন পতিক্রিয়ার কারনেই নির্বাচন করবেন না শাকিব খান।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ চলচ্চিত্র পাড়ায় শাকিব খানের এমন ফাঁকা আওয়াজ নিয়ে হৈ চৈ পড়েছে। সকাল থেকে নির্বাচন করা নিয়ে এমন ফাঁকা আওয়াজের পেছনের কারণ হিসেবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই মন্তব্য করেছেন গত বৃহস্পতিবার ঘটে যাওয়া সাংবাদিক হেনস্তার খবর ঢাকতেই শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় হঠাৎ করে নতুন খবরের আমদানি করেন শাকিব খান। শাকিব খানের এমন স্ট্যান্টবাজি নিয়ে খবর প্রকাশ করেছে বেশকিছু গণমাধ্যমও।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ নভেম্বর) এফডিসিতে এই অভিনেতার একটি ছবির শুটিং চলাকালে তার ছবির পরিচালক ও ইউনিটের সঙ্গে চলচ্চিত্র সহকারি পরিচালকদের দ্বন্দ্ব বাধে। এ সময় শাকিব খান নিজেও বিবাদে জড়িয়ে পড়েন। উপস্থিত কয়েকজন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালনে সেই ঘটনার ছবি ও ভিডিও ধারণ করছিলেন। শাকিব খান হঠৎ করেই সাংবাদিকের উপরে চড়াও হন এবং মুঠোফোন কেড়ে নিয়ে সব ফাইল মুছে দেন।

ভুক্তভুগি দুই সাংবাদিক জিয়া উদ্দিন আলম ও সুদীপ্ত সাইদ খান তাদেরকে হেনস্তা করার অভিযোগ এনে শনিবার বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন। ৩ সমিতির পক্ষ থেকেই জানানো হয়েছে সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় সমিতির পক্ষ থেকে যথাযত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: