টাঙ্গাইল-৮ আসনে আ’লীগের মনোনয়ন কিনলেন ১১ জন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ০৫:০০ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন ১১ জন মনোনয়ন প্রত্যাশী। 

প্রথমদিন শুক্রবার (৯ নভেম্বর)  দ্বিতীয় দিন শনিবার এবং তৃতীয় দিন উৎসবমুখর পরিবেশে ঢাকায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তারা এই মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এ আসন থেকে আওয়ামী লীগের যে ১১ জন মনোনয়নপত্র কিনেছেন তারা হলেন বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়, বুয়েট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ সাঈদ আজাদ, আওয়ামী লীগ নেতা সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক, আসাদুল হক তালুকদার,  আওয়ামী লীগ নেতা জুয়েল সরকার, ডা. জুয়েল ও বাসাইল উপজেলা তাঁতীলীগের সভাপতি বদিউজ্জামান বিদ্যুৎ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: