সড়কের পাশে টুকরো টুকরো লাশ!

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ০৫:১৬ পিএম

আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় আঞ্চলিক সড়কের পাশ থেকে মস্তকবিহীন ৮ টুকরো মৃতদেহের পরিচয় পেয়েছে পুলিশ। হতভাগ্য ওই নিহত ব্যক্তির নাম মেহেদি হাসান টিপু। 

সে যশোরের বাঘারপাড়া থানাধীন অন্তরামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকির ছেলে। সে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। এ ঘটনায় আটক করা হয়েছে একজনকে।  

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে নিহতের স্ত্রী স্বপ্না বেগম মৃতদেহটি সনাক্ত করেন। পাশাপাশি আটক ব্যক্তির তথ্যের ভিত্তিতে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন পুলিশ। 

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান মোল্লা বলেন, ৯ নভেম্বর থেকে নিখোঁজ থাকা টিপুর স্বজনরা থানায় লাশ উদ্ধারের খবর পেয়ে ছুটে আসেন। নিহতের স্ত্রী মৃতদেহটি সনাক্ত করেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মানিক নামের একজনকে আটক করে পুলিশ। আটক মানিক মোবাইল করে মেহেদী হাসানকে ডেকে নিয়ে যায়। 

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অপহরণের রাতেই মেহেদী হাসানকে হত্যা করেছে তারা। বাকী আসামিদের আটকের জন্য অভিযান অবহ্যত রয়েছে। 

তবে ঘটনাটি কি শুধু টাকার জন্য, না প্রেমঘটিত বা অন্য কোন বিষয় আরও তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলেও জানা পুলিশের এই কর্তা। 

উল্লেখ্য, আশুলিয়ায় সোমবার সকালে পলিথিনে মোড়ানো মাথাবিহীন ৮ টুকরো মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

বিডি২৪লাইভ/এমকে 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: