পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ০১:৪৫ পিএম

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুমন নামে একজন নিহত হয়েছে। 

পুলিশের দাবি, নিহত সুমন মিয়া (২৭) মাদক ব্যবসায়ী। নিহত সুমন চরকালীবাড়ি গ্রামের সুরুজ ড্রাইভারের ছেলে। তার নামে চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ্ কামাল হোসেন বলেন, গত মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে ডিবি পুলিশের দুটি টিম নিয়মিত অভিযানে যায়। এ সময় সদর উপজেলার শম্ভুগঞ্জ ব্রিজের কাছে কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছিল বলে গোপন সংবাদে অভিযানে যায় ডিবির একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কিছু সন্ত্রাসি পুলিশকে লক্ষ্য করে গুলি ও ঢিল ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে তারা পিছু হটে। গুলি বিনিময়ের এক পর্যায়ে সুমন নামে এক মাদক ব্যবসায়িকে গুলিবিদ্ধ আহত অবস্থায় পাওয়া যায়। 

পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার থাকে মৃত ঘোষণা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে চার কেজি গাজা উদ্ধার করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: