নয়াপল্টনে সংঘর্ষ, যা বলল স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ০৪:২০ পিএম

নয়াপল্টনে পুলিশ আগ বাড়িয়ে কিছু করেনি, যানবাহনকে স্বাভাবিকভাবে চলতে দেয়ার চেষ্টা করেছে, বিএনপির নেতা কর্মীরা পরিকল্পিত ভাবে নাশকতা করে নির্বাচন বানচালের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (১৪ নভেম্বর) সচিবালয়ে নয়াপল্টনে পুলিশের সাথে বিএনপি নেতা কর্মীদের সাথে সংঘর্ষ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি বলেন, এটি একটি উদ্দেশ্যমূলক এবং পরিকল্পিত ঘটনা। তারা নাশকতা করে নির্বাচন বানচালের চেষ্টা করছে।  বিএনপি নেতা কর্মীদের হামলায় ১৩ পুলিশ, ৩ আনসার সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ২টি পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সনাক্ত করে নাশকতাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। 

এর আগে নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীরা পুলিশের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। নয়াপল্টনে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে টিয়ার গ্যাস ছোড়ে। আর বিএনপির নেতাকর্মী পুলিশকে লক্ষ্য করে ছোড়ে ইটপাটকেল।

বিডি২৪লাইভ/এসআর/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: