প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন 

‘ধানের শীষ’ প্রতীকে নির্বাচন করবে ঐক্যফ্রন্ট

১৫ নভেম্বর, ২০১৮ ১৪:০৪:০০

ছবি : ফাইল ফটো

জাতীয় ঐক্যফ্রন্ট ‌‘ধানের শীষ’ প্রতীকে নির্বাচন করবে বলে জানিয়েছেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না।

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক শেষে এ তথ্য জানান তিনি।

ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা আরও বলেছেন, ‘আসন বণ্টন নিয়ে আলোচনা শুরু হয়েছে, তবে এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি।’ এছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে চলমান রাজনীতি ও নির্বাচনের পরিবেশ নিয়েও আলোচনা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

মান্না বলেন, ‘ঐক্যফ্রন্ট একটি ‘কমন’ প্রতীকে নির্বাচন করবে। প্রতীক হবে ধানের শীষ।’

নির্বাচন কমিশনের অসতর্কতায় নয়াপল্টনে বিএনপি-পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সরকার যেকোনো উপায়ে নির্বাচনকে নিজেদের পক্ষে নেওয়ার চেষ্টা করছে বলেও মন্তব্য করেন ঐক্যফ্রন্টের এই নেতা।

ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আসম আবদুর রব, নাগরিক ঐক্যে মাহমুদুর রহমান, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: