মনোনয়ন জমা দিলেন বিএনপি নেতা জুয়েল

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ০৩:২১ পিএম

হারুন-অর-রশীদ, ফরিদপুর থেকে: ফরিদপুর-৩ (সদর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফরিদপুর সদর আসনের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তার মনোনয়নপত্র জমা দেন। 

সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের মনোনয়নপত্রটি গ্রহণ করেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের কাছে সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন, ফরিদপুর-৩ আসনটি বিএনপির শক্ত ঘাঁটি। ধানের শীষের এ ঘাঁটি বর্তমানে আওয়ামী লীগের দখলে। আসনটি পুনরুদ্ধার করতে হলে তরুণ প্রজন্মেও কোন বিকল্প নেই। তাছাড়া দীর্ঘদিন ধরে আমি ফরিদপুর সদর আসনে প্রচার-প্রচারণা চালিয়ে আসছি। জেল-জুলুমসহ নানা অত্যাচার নির্যাতন সহ্য করেছি। রাজপথে থেকে আন্দোলনের অগ্রভাবে ছিলাম। আমি মনে করি দল আমাকে মূল্যায়ন করবে। আমি দলের মনোনয়ন পেলে এ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো।

মনোনয়ন জমাদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, সাংস্কৃতিক সম্পাদক মো: আশরাফ আলী, স্বেচ্ছাসেবক দলের নেতা হাসানুর রহমান মৃধা, শাহাদাত হোসেন শাহিন, তৌহিদুর রহমান জয়নাল, মহব্বত হোসেন, লিটন বিশ্বাস, মাহফুজুর রহমান সবুজসহ দলের কয়েকশ নেতাকর্মী।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: