প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

ব্রিটিশ হাই কমিশনারের সাথে বি চৌধুরীর বৈঠক

১৫ নভেম্বর, ২০১৮ ১৯:০৯:১৮

ছবি: সংগৃহীত

বাংলাদেশে যুক্তরাজ্যের হাই কমিশনার অ্যালিসন বেন্টক সিএমজি’র নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল যুক্তফ্রন্ট ও বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর সাথে বৈঠকে করেছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) যুক্তফ্রন্ট ও বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসভবনে তারা বৈঠকে মিলিত হন।

পরে প্রেস ব্রিফিং-এ বি. চৌধুরীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা শমসের মবিন চৌধুরী বীর বিক্রম বলেন, যুক্তরাজ্যের হাই কমিশনারের সাথে আমাদের সৌহার্দ্যপূর্ণ্য ভাবে দুই দেশের পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়েছে। আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিষয় নিয়েও কথা বলেছি। প্রেস বিফ্রিং-এ উপস্থিত ছিলেন, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, মাহী বি. চৌধুরী ও ব্যারিস্টার ওমর ফারুক।

বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বি. চৌধুরীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীর বিক্রম, যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এবং অ্যালিশন ব্লেকের সাথে ছিলেন বাংলাদেশে যুক্তরাজ্য হাই কমিশনের ডেপুটি হাইকমিশনার ক্যানবার হোসেইন-বর ও হাই কমিশনের পলিটিক্যাল এনালিষ্ট এজাজুর রহমান। হাই কমিশনের প্রতিনিধি দল প্রায় এক ঘন্টা ধরে একাদশ সংসদ নির্বাচন নিয়ে আলোচনা করেন এবং বৈঠক শেষে মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: