সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

‘রাজনীতি একটা ইবাদত’

১৫ নভেম্বর, ২০১৮ ২১:৩৯:০৪

ফাইল ফটো

‘আমি মানুষের জন্য কাজ করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত।’ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নির্বাচনী গণসংযোগকালে এ মন্তব্য করেছেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের আদর্শনগর, নিমাইকাশারী ও নয়াআটি মুক্তিনগর এলাকায় এ গণসংযোগ চালান শামীম ওসমান।

গণসংযোগ শুরুর আগে শামীম ওসমান রাস্তা-ঘাট, পুল-কালভার্ট ও ডিএনডির পানিনিষ্কাশন প্রকল্পসহ তার বিভিন্ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

বর্তমান এ সংসদ সদস্য আসন্ন নির্বাচন ঘিরে তার পরিকল্পনা জানিয়ে বলেন, ‘আমার শরীর যদি হয় বাংলাদেশ, তবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিণ্ড।

আমি যদি এবার নির্বাচিত হই, তবে আমি এই হৃদপিণ্ডটাকে ঢাকার হাতিরঝিলের চেয়েও বেশি উন্নত এলাকা করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে।’

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর শাহজালাল বাদল, প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: