ঘর থেকে বের করে ইমনকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৮:০০ এএম

আব্দুল কালাম,
মৌলভীবাজার থেকে:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে ব্যক্তিগত বিরোধের জেরে বাড়িতে গিয়ে ঘর থেকে বের করে ইমন মিয়া (৩২) নামে যুবককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৬ নভেম্বর) বেলা আড়াইটার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া গ্রামে নিহত ইমন মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহত ইমন একই গ্রামের বাতির মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ইমন ডাকাতির সাথে জড়িত। তার বিরুদ্ধে কুলাউড়া থানায় ডাকাতি মামলা রয়েছে। এবং সে ওই মামলার পলাতক আসামী ছিলো।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যক্তিগত বিরোধের জেরে শুক্রবার জুমার নামাজ শেষে হযরত শাহ কালা (র.) মাজার মসজিদ থেকে বের হবার পর খাদিমপাড়া গ্রামের ইমন মিয়া একই গ্রামের সঞ্জর মিয়ার ছেলে অরুণ মিয়ার ওপর হামলা চালায়।

পরে অরুণ মিয়ার নেতৃত্বে দিপু, রোমান, লিটন, লালাসহ ৫/৬ সদস্যের একটি দল দেশীয় অস্ত্রসহ ইমনের বাড়িতে হামলা চালায়। তাঁর ঘরের পেছনের দরজা ভেঙ্গে এ সময় তারা ইমনকে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ইমনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং সে মারা যায়। পরে তারা একটি নোহা মাইকক্রোবাস যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে কুলাউড়া থানার এসআই হারুন অর রশীদ বলেন, ঘটনাস্থলে আছি। ইমন নামে একজন যুবক মারা গেছে। লাশ সুরতহাল করছি।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: