বি. চৌধুরীকে বোঝাতে পারিনি: ফখরুল

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৫:১৭ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা বদরুদ্দোজা চৌধুরীর কাছে ঐক্যের জন্য গিয়েছিলাম, কিন্তু তিনি আসেননি। তাকে আমরা বুঝাতে পারিনি।

শনিবার (১৭ নভেম্বর) দুপুরে রাজধানীর সুপ্রিমকোর্ট বার প্রাঙ্গণে ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবী মহাসমাবেশে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘বৃহত্তর ঐক্যের লক্ষ্যে আমরা বি. চৌধুরীর কাছে গিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য আমাদের, আমরা তাকে বোঝাতে পারিনি। কিন্তু ড. কামাল হোসেন, আসম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না এসেছেন।’

তিনি বলেন, বিচার ব্যবস্থা নৈরাজ্য চলছে। সরকারের হুকুমে চলছে নিম্ন আদালত। এসময় ইসিকে লেভেল প্লেয়িং ফিল্ট তৈরি সবাইকে সমান সুযোগ তৈরি করার আহ্বান জানান মহা সচিব।

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক জয়নুল আবেদীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জোটের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: