দুই বোনের এক প্রেমিক! এরপর...

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৫:৩৪ পিএম

পটুয়াখালীর যোগাযোগ বিচ্ছিন্ন রাঙ্গাবালী উপজেলায় শোভা আক্তার (১২) ও রুজিনা আক্তার (১১) নামের মামাতো-ফুফাতো দুই বোন কিটনাশক পান করে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

প্রেমের সম্পর্কের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফা কামাল। শনিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরমার্গারেট এলাকা থেকে লাশ উদ্ধার পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত শোভা আক্তার (১২) উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রামের মহসিন চৌকিদারের মেয়ে ও রোজিনা আক্তার (১১) গলাচিপা উপজেলার পানপট্টি এলাকার বিপুল মৃধার মেয়ে। তারা সম্পর্কে ফুফাতো মামাতো বোন। দুজনেই চরমোন্তাজ সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

স্থানীয়দের দাবি, খালাতো ভাই শামীমের প্রেমে প্রতারিত হয়ে শোভা ও রোজিনা আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবার সদস্যদের দাবি, শামীমের সঙ্গে দুজনের প্রেমের সম্পর্ক ছিল কিনা সেটা তাদের জানা নেই।

স্থানীয়রা জানান, শোভার সঙ্গে একই গ্রামের তার আপন খালাতো ভাই শামিমের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এরফাঁকে শোভার ফুফাতো বোন রোজিনার সঙ্গেও শামিম প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

একপর্যায় এ প্রতারণার বিষয়টি শোভা ও রোজিনা জানতে পারে। এ নিয়ে অভিমানে তারা দুজনেই পোকামারার বিষ (গ্যাস ট্যাবলেট) খায়। পরে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: