‘নির্বাচনকালীন সরকারে টেকনোক্র্যাট মন্ত্রী থাকতে পারবে না’

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০২:৩৩ পিএম

‘নির্বাচনকালীন বলতে কোন সরকার নেই। এখানে ৪ জন টেকনোক্র্যাট মন্ত্রী থাকতে পারবে না। এটা ইলেকশন টাইমে থাকতে পারবে না, এটা সুনিশ্চিত। প্রধানমন্ত্রীকে তারা পদত্যাগপত্র দিয়েছে, তিনি রাষ্ট্রপতির কাছে দিলে অ্যাপ্রুভ করবেন। তবে এটা হয়ে যাবে।’

রবিবার (১৮ নভেম্বর) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী কমতে পারে কিনা এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, প্রধানমন্ত্রী কিছু বলেনি। তবে বাড়বে না এটা পরিষ্কার।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রিজভী সাহেব যা বলেছেন লেজেগুবরে অবস্থার মধ্যে আছে। আমরা তো তার কথা শুনেছি, এ নির্বাচনের জন্য বিএনপি নিজেরাই লেজেগুবরে অবস্থায় আছে। কাকে কোথায় নমিনেশন দেবে সেটা নিয়ে তাদের মধ্যে ঝগড়া চলছে। তাদেকে আয়নায় নিজেদের চেহারাটা দেখতে বলেন।

&dquote;&dquote;নির্বাচনী প্রতীকের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, যারা নৌকা নেবে তারা নেবে। আরা যারা নেবে না তারা নেবে না। জাতীয় পার্টি লাঙ্গল নিয়েই নির্বাচন করবে। এখন যুক্তফ্রন্ট নৌকায় করতে চাইলে সেটা সম্ভব কিনা সেটা ইসি থেকে জেনে নিতে হবে।

তিনি আরও বলেন, আমাদের যারা নির্বাচন নিয়ে বিদ্রোহ করবে তারা তাদের সারা জীবনের রাজনীতি শেষ করে দেবে। আমাদের নেতাকর্মীরা শেখ হাসিনার নেতৃত্বে সংঘবদ্ধ আছেন থাকবেন।

বিডি২৪লাইভ/এএইচআর/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: