বিএনপির সাক্ষাৎকার ঘিরে মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৩:৪৩ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে চলছে মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণের কার্যক্রম। সাক্ষাৎকার কেন্দ্র করে মোড়ে মোড়ে বাসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

রবিবার (১৮ নভেম্বর) সকাল থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনের ৮৬ নম্বর রোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে আছে। এই রোডে কোন ধরনের যানবাহন পুলিশের তল্লাশি ছাড়া প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। মনোনয়ন প্রত্যাশী, মহানগর, জেলা, উপজেলা দলের সাধারণ সম্পাদক ও সভাপতিকে তল্লাশির মাধ্যমে ডুকতে দেওয়া হলেও সাধারণ মানুষকে অন্য রাস্তায় চলাচল করতে বলা হয়েছে।

গুলশান থানার ইন্সপেক্টর আমিলুন বলেন, কোন ধরনের বিশৃঙ্খলা যাতে সৃষ্টি না হয় সেজন্য আমাদের এই নিরাপত্তা ব্যবস্থা। তাছাড়া এটা একটা ভিআইপি রোড যান চলাচলে যেনো কোন সমস্যার সৃষ্টি না হয় সেটাই।

&dquote;&dquote;যে কয়দিন বিএনপির মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার অব্যাহত থাকবে চেকপোস্ট এবং তল্লাশি একই ভাবেই অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এছাড়া, কার্যালরের সামনে উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে চলছে মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার।

রংপুরের একজন মনোনয়ন প্রত্যাশী বলেন, আমরা অনেক আতঙ্কিত। কখন, কাকে গ্রেফতার করা হয়। এই বার ভোট যদি সুষ্ঠু এবং শান্তিপূর্ণ হয় তাহলে আমরা (বিএনপির) বিপুল পরিমাণ ভোটে জয়ী হবো।

বিডি২৪লাইভ/এএফকে/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: