চাপাতির কোপে নিহত ১

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৪:৪৬ পিএম

গাজীপুরের টঙ্গী পূর্ব আরিচপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাপাতির কোপে হাবিব (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত কিশোরের নাম হাবিবুর রহমান (১৭)। তিনি জামাইবাজার এলাকার রিকশাচালক মো. আশরাফুল ইসলামের ছেলে। আহতরা হলেন হাসান (১৮), জিসান (১৫), রোহান (১৫), মাহফুজ (১৪), হাফেজ আহাম্মেদ বাবু (২৬), সোহেল (১৫)। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত পৌনে ৯ টার দিকে পূর্ব আরিচপুর এলাকার কৃষ্ণা, সজিব ওরফে মিষ্টি সজিব ও ইনতুজের নেতৃত্বে ৬০/৭০ জনের একটি দল আধিপত্য বিস্তারের লক্ষ্যে জামাই বাজার, রুপবানের টেক ও মধুমিতা এলাকায় সশস্ত্র মহড়া দেয়। এদের প্রত্যেকের হাতে ধারালো ছুরি, রামদা, চাপাতি ও লোহার পাইপ ছিল।

এ সময় তাদের এলোপাতাড়ি কোপে ৬-৮ জন পথচারী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা হাবিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে হাসানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

টঙ্গী থানার ওসি কামাল হোসেন জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাত ১০ টার দিকে মুখোশধারী ৮-১০ জনের একদল কিশোর চাপাতি, ছোরা ও অস্ত্র নিয়ে টঙ্গীর জামাই বাজার এলাকায় রাস্তায় নেমে আসে। এ সময় তারা যাকেই সামনে পেয়েছে তাকেই এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে।

তিনি আরও জানান, নিহত কিশোর হাবিব ঘটনার শিকার। এ ঘটনার সময় হাবিব দোকান বন্ধ করে বাসায় ফিরছিল। মুখোশধারী কিশোরদের সামনে পড়লে তাদের চাপাতির কোপে সে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত রাজিব নামে একজনকে আটক করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: