পিকআপ চাপায় প্রাণ গেল দুই পথচারীর

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৪:৫২ পিএম

সিরাজগঞ্জে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যান চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। রোববার সকাল ৭ টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নর জারিলা পোড়াবাড়ী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও একই এলাকার আনোয়ার শেখের ছেলে শামীম (৩২)। 

আহতদের মধ্যে  জারিলা পোড়াবাড়ী গ্রামের শাহাদত (৪০),  মনি (৩০) ও বাবু (৩৪) নাম জানা গেছে। তাদের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সিরাজগঞ্জ কমবাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের (পাওয়ার প্ল্যান্ট) শ্রমিক। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, সিরাজগঞ্জ পাওয়ার প্ল্যান্টের ৬/৭ জন শ্রমিক কাজ শেষে বাড়ির দিকে যেতে ভ্যান/রিকশার জন্য সয়দাবাদ এলাকায় অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি  মুরগি বোঝাই পিকআপ ভ্যান বেপরোয়াভাবে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও চারজন। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মুরগি বোঝাই পিকআপটি আটকের জন্য সকল হাইওয়ে থানায় মেসেজ দেয়া হয়েছে। 

 বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: