স্ত্রীকে হত্যা পর ঘুমিয়ে ছিলেন স্বামী

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮, ০৫:২৪ পিএম

নূপুর নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকার রামপুরার পূর্ব হাজীপাড়ার বউবাজার এলাকার এক বস্তি থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রোববার (১৮ নভেম্বর) রাতে যে ঘরটি থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে সেই ঘরটাতে পাঁচ বছর বয়সী একমাত্র ছেলে মুন্নাকে নিয়ে তাঁরা ভাড়া থাকতেন নূপুর।

এ বিষয়ে জানতে চাইলে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, দুলাল সন্দেহ করত নূপুর পরকীয়ায় জড়িত। এ নিয়ে প্রায়ই পারিবারিক কলহ হতো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এরই জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। গতকাল সন্ধ্যার দিকে দুজনই একসঙ্গে কাজ শেষ করে তাদের ঘরে ঢোকেন। তাদের ছেলেটি পাশে মায়ের বাসায় থাকত। নূপুরের লাশ উদ্ধার করে আজ সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, দুলাল রামপুরা এলাকায় রিকশা চালাতেন। তার স্ত্রী নূপুর বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজ করতেন। ঘটনার পর গ্রামের বাড়িতে চলে যায় দুলাল। এরপর দুলালের গতিবিধি শনাক্ত করা হয়। অবস্থানের বিষয়ে নিশ্চিত হয়ে দুলালের গ্রামের বাড়ি অভিযান চালায় রামপুরা থানার পুলিশের একটি দল। সোমবার সকালে অভিযানের সময় দুলাল তার বাড়িতে ঘুমাচ্ছিলেন। সেখান থেকে গ্রেফতার করে সোমবার বিকেলের দিকে তাকে ঢাকা আনা হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: