‘মতভেদ ভুলে মনোনীত প্রার্থীর জন্য কাজ করতে হবে’

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ০৭:০০ এএম

রাঙ্গামাটি জেলা বিএনপির ৯ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। ধানের শীষের প্রার্থী হিসেবে দল যাকে মনোনয়ন প্রদান করবে তাঁর জন্য সকল মতাভেদ ভুলে সবাই তাঁর জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানান রাঙ্গামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সহ-সভাপতি সৈয়দ হারুনুর রশিদ, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, নগর বিএনপি’র সভাপতি এসএম শফিউল আজম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, জেলা মহিলা দলে আহবায়িকা মিনারা আরশাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, তৃণমূলের কর্মী বলে যারা বিএনপি’র কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ানকে প্রার্থী দেওয়ার জন্য সাংবাদিক সম্মেলন করেছে, তার সাথে রাঙ্গামাটি জেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের কোন সম্পৃক্ততা নেই বলে জানান নেতাকর্মীরা।

এ দিকে রাঙ্গামাটি আসনে বিএনপির কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ানকে প্রার্থী দেওয়ার দাবিতে রাঙ্গামাটি শহরের স্থানীয় সাংবাদিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, রাঙ্গামাটিতে প্রার্থী হিসেবে অ্যাডভোকেট দীপেন দেওয়ানকে যদি মনোনয়ন দেয়া না হয় তাহলে দল থেকে গণহারে পদত্যাগের হুঁমকি দেয়া হয়েছে সংবাদ সম্মেলনে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: