ফের একসঙ্গে ঐশ্বরিয়া-শাহরুখ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ১১:৪৯ এএম

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে শাহরুখ খানের জুটি বলিউডে সর্বকালের সেরা জুটির একটি। সম্প্রতি এ দু’জনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক মঞ্চে কোমড় দোলানোর দৃশ্য নাড়িয়ে মাত করেন দর্শকদের। ‘মোহাব্বাতিন’ এ জুটির কালজয়ী চলচ্চিত্র সব শ্রেণির দর্শকের হৃদয় কেড়েছে।

বহুদিন ধরে একসঙ্গে দেখা না গেলেও সম্প্রতি তাদের ওই মঞ্চে একসঙ্গে দেখা গেছে। যদিও এটি নতুন কোন চলচ্চিত্রে নয়। একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে এক মঞ্চে ঐশ্বরিয়া ও শাহরুখ খানের হাস্যোজ্জ্বল উপস্থিতি মাত করে দর্শকদের।

বলিউড কিং খান যখন মঞ্চে ওঠেন, তখন যেন উচ্ছ্বসিত হয়ে যান তাদের ভক্তরা। বেশ কয়েক বছর পর এবার শাহরুখ খানের সঙ্গে ঐশ্বরিয়াকে এক মঞ্চে দেখে সবাই চমকে যান।

জানা যায়, শাহরুখ খানের সঙ্গে ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে ‘চলতে চলতে’ চলচ্চিত্রের সময় থেকেই। ওই ছবির শুটিংয়ের সময় মাত্রই সালমান খানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বরিয়ার। সেই কারণেই ওই সিনেমার শুটিং সেটে গিয়ে শাহরুখ খানের উপর চোটপাট দেখাতে শুরু করেন সালমান। তখন অদ্ভূত কোন ঝামেলায় জড়াতে চাননি বলে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে সেখানে রানী মুখোপাধ্যায়কে নিয়ে আসেন কিং খান।

এরপর থেকেই বলিউড বাদশার সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে যায় ঐশ্বরিয়ার। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে শাহরুখের সম্পর্ক যতই ভাল থাকুক না কেন, রাই নাকি বলিউড বাদশাকে সব সময় এড়িয়ে যাওয়া শুরু করেন। অনেক দিনের আগের এই ঘটনাকে কেন্দ্র করে ঐশ্বরিয়ার সঙ্গে আর কখনও দেখা যায়নি শাহরুখ খানকে।

তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে যখন ঐশ্বরিয়ার হাতে পুরস্কার তুলে দেয়া হয়, সেই সময় মঞ্চে হাজির ছিলেন শাহরুখ খান। তখন পুরোন দিনের সব কিছু ভুলে গিয়ে ঐশ্বরিয়ার প্রশংসা করেন শাহরুখ খান।

সে সময় ‘দেবদাস’ এবং ‘মহাব্বতে’র সময়ের সব পুরনো কথা এবং স্মৃতি দর্শকদের সামনে তুলে ধরেন শাহরুখ খান এবং ঐশ্বরিয়া। তার কিছু সময় পরেই সোশ্যাল সাইট জুড়ে প্রকাশ পেতে থাকে শাহরুখ-ঐশ্বরিয়ার একের পর এক ভিডিও।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: