জোট প্রার্থীদের জন্য যে কয়টা আসন ছাড়ছে আ’লীগ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ০৪:১৪ পিএম

আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় শরিকদের আগামী নির্বাচনে ৬৫ থেকে ৭০টি আসন ছাড়বে আওয়ামী লীগ বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের ।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন তিনি।

নির্বাচনে বিদেশী শক্তি হস্তক্ষেপ করতে পারে কিনা এমন প্রশ্নের  উত্তরে সেতুমন্ত্রী বলেন, আমাদের নির্বাচনে বিদেশী রাষ্ট্র হস্তক্ষেপ করবে এমনটি আমার কাছে মনে হয় না। আমাদের প্রতিবেশী দেশ ভারত কোনো দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেছে এমনটি তো আমার জানা নেই। তাই আমাদের নির্বাচনে প্রতিবেশী দেশ হস্তক্ষেপ করতে আসবে বলে আমার মনে হয় না।

মন্ত্রী-এমপিদের মধ্যে অনেকে মনোনয়ন পাচ্ছে না গণমাধ্যমের এমন সংবাদের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মন্ত্রিরা ভালো না, এমপিরা ভালো না এটি কেমন কথা। আপনারা আমাকে বলুন তো কোন মন্ত্রী খারাপ। আমাকে প্রমাণ দিন যে, অমুক মন্ত্রী খারাপ। এর পরেই হবে মনোনয়ন দেয়া না দেয়ার সিদ্ধান্ত।

এ সময় তিনি জানান, আওয়ামী লীগের মনোনয়ন প্রায়ই চূড়ান্ত। জোটের শরিক দলগুলোর সঙ্গে আসন বণ্টন নিয়ে আলোচনা শুরু হয়েছে। ২৫ নভেম্বর জোটগতভাবে চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হবে। তখন সবাই জানতে পারবেন কে কোন আসনে নৌকার প্রার্থী হবেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: