প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্বাস্থ্যমন্ত্রী

সারা দেশে ‘বিজয় মঞ্চ’ করার ঘোষণা নাসিমের

২০ নভেম্বর, ২০১৮ ১৬:২৭:০০

ছবি : ফাইল ফটো

নির্বাচন আসলে একটি অপশক্তি দেশের সংখ্যালঘুদের ভয়ভীতি প্রদর্শন করে। তাদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনকে আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, ‘বিজয়ের মাসের শুরু থেকেই সারা দেশে বিজয় মঞ্চ তৈরি করা হবে। ১৪ দলের প্রার্থীকে বিজয় করার জন্য একটি সমন্বয় কমিটিও গঠন করা হবে।’

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরের বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ‘হিন্দু-বৌদ্ধ- খৃষ্টান ঐক্য পরিষদের’ সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

নাসিম বলেন, ‘নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।’

নির্বাচন ও বিজয় দিবস উপলক্ষে সারা দেশে ‘বিজয় মঞ্চ’ করার ঘোষণা দিয়েছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

ঐক্যফ্রন্টের নেতাদের বর্ণচোর-ভণ্ড মন্তব্য করে তিনি বলেন, ‘জাতির জন্য দুর্ভাগ্য তারা বঙ্গবন্ধু আদর্শের কথা বলেন। মুজিব কোর্ট গায়ে দিয়ে বিএনপি-জামায়াতে সঙ্গে হাত মিলিয়েছে। এরা বিভ্রান্ত ছড়াচ্ছে। নির্বাচনে জয়ী হয়ে তাদেরকে চূড়ান্ত পরাজয় করা হবে।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নৌমন্ত্রী শাহাজাহান খান, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: