সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে মন্দিরের নব নির্মিত ভবনের উদ্ধোধন

২০ নভেম্বর, ২০১৮ ১৮:১৮:০৮

ছবি: প্রতিনিধি

প্রায় তিন শত বছরের ঐতিহ্যবাহী সিরাজগঞ্জের ঝাঐল শ্রী শ্রী রাধা বল্লভ বিগ্রহ মন্দিরের নব নির্মিত ভবনের উদ্ধোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) ফিতা কেটে মন্দিরে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্ধোধন করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু।

নব নির্মিত মন্দিরের প্রতিষ্ঠাতা ও ঝাঐল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি মুকুল নারায়ন গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক রশিক চন্দ্র পাল, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সনজয় সাহা, জাতীয় পরিষদের সদস্য ও শহর কমিটির সভাপতি হীরক গুণসহ সভাপতি ও সদর থানা শাখার সভাপতি বিজয় দত্ত অলোক, যুগ্ম সাধারণ সম্পাদক সুকান্ত সেন, কামারখন্দ উপজেলা শাখার সভাপতি শিশির কুমার সাহা, সাধারণ সম্পাদক প্রভাত কুমার সাহা প্রমুখ।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময় প্রায় আড়াইশত বছরের ঐতিহ্যবাহী এই মন্দিরটি ধ্বংস করা হয়। পরে মুকুল নারায়ন গোস্বামীর ঐকান্তিক প্রচেষ্টায় ও ভক্তদের সার্বিক সহযোগীতায় এই মন্দিরটি নির্মাণ করা হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: