সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে নির্বাচনী ব্যানার-ফেস্টুন সরাতে অভিযান

২০ নভেম্বর, ২০১৮ ১৯:২০:৪২

ছবি: প্রতিনিধি

ঝালকাঠিতে সব নির্বাচনী ফেস্টুন-ব্যানারের পর বিভিন্ন দেয়াল ও বৈদ্যুতিক খুঁটিতে লাগানো পোস্টার সরানোর কাজ সম্পন্ন হয়েছে।

ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়ার নির্দেশে সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) লুৎফুন্নেছা খানম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শ্রমিক নিয়ে এ অভিযান পরিচালনা করেন। শহরের বিভিন্ন এলাকা ঘুরে এসব ব্যানার-ফেস্টুন-পোস্টার দেখা যায় সবখানেই। ফলে সোম ও মঙ্গলবার সকাল থেকে এসব পোস্টার সরানোর কাজ শুরু করেছে।

মার্কেট, রাস্তা-ঘাট, যানবাহন ও বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনাসহ অন্যান্য জায়গায় থাকা পোস্টার-লিফলেট অপসারণ করেন। মঙ্গলবার সকাল থেকে এসব পোস্টার অপসারণের কাজ শুরু করে দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করে বিকেলের মধ্যে সম্পন্ন হয়।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর, যাচাই-বাছাই ২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর। এদিন থেকে প্রার্থীরা প্রতীক নিয়ে প্রচার করতে পারবেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: