মাশরাফির নির্বাচন ও খেলা নিয়ে যা বললেন পাপন

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ০৯:২৯ এএম

নির্বাচনে অংশ নেয়া নিয়ে জল্পনা-কল্পনা ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে মাশরাফি খেলবেন কীনা তা নিয়ে। তবে সেটাকে উড়িয়ে দিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ‘সবকিছু ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজটিতে মাশরাফি খেলবেন বলেই তার বিশ্বাস।’ এশিয়ান ক্রিকেট কাউ্ন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর গতকাল মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

মাশরাফি খেলার বিষয়ে অন্তঃপ্রাণ। তার এ বিষয়টির প্রতি আলোকপাত করে নাজমুল হাসান আরো জানান,  এসময় ত "আমার সাথে তার যে কথা হয়েছে, তাতে তার যখন খেলা থাকবে সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে। অন্য সবকিছুর উপরে তার কাছে খেলা। তবে আমি আগে যা বলে দিচ্ছি এটা যে হুবহু হবেই সেটা ঠিক না। ও নিজেও বলছে খেলবে। হয়তো একটা ম্যাচ খেলতে পারবে না। তবে আমরা এখনও মনে-প্রাণে বিশ্বাস করি ওর যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে। এটাই হলো আমাদের বিশ্বাস। এরপর সামনে কি হয় দেখা যাবে।"

এদিকে চট্টগ্রামে আগামীকাল বৃহস্পতিবার (২২ নভেম্বর) থেকে মাঠে গড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর। টেস্ট সিরিজশেষে শুরু হবে ওয়ানডে যুদ্ধ। ঘরের মাঠে তাতে মাশরাফি নেতৃত্ব দেবেন, সেটাই চাইছেন সবাই। 

আবার একইভাবে দরজায় কড়া নাড়ছে জাতীয় সংসদ নির্বাচন। রাজনীতির সেই তুমুল যুদ্ধে নড়াইল ২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে মনোনয়ন সংগ্রহ করেছেন ম্যাশ। এরপর মিরপুর হোম অব ক্রিকেটে আর দেখা যায়নি টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজাকে। এর আগে সিরিজ শুরুর আগে ব্যক্তিগত অনুশীলনে ব্যস্ত সময় কাটাতে মাশরাফিকে দেখা গেলেও এবার এখন পর্যন্ত অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন না তিনি। স্বাভাবিকভাবেই তাই সর্বত্র চলছে আলোচনা; ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি কি সত্যিই নামবেন মাঠে?

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: