‘তোমার মত ইমরান এইচ সরকার জামানত ফেরত পাবে না’

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ০৯:২৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার।

বুধবার বেলা ১২ টায় নিজের ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ সিদ্ধান্তের কথা জানান ইমরান।

ইমরান এইচ সরকারের স্ট্যাটাসের প্রতিক্রিয়া জানিয়ে নির্বাচনে জামানত হারাবে এমন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

ইমরান সরকার তার ফেসবুক পেজে নির্বাচন করার ঘোষণা দিলেন সাইফুল ইসলাম তার ফেসবুকে এমন চ্যালেঞ্জ ছুড়ে দেন।

সাইফুল ইসলামের ফেসবুকে দেয়া স্ট্যাটাস পাঠকদের জন্য তুলে ধরা হলো-

&dquote;&dquote;‘এসো ইমরান এইচ সরকার এসো খেলা হবে ভোটের মাঠে, জামানত ফেরত পাবে না চ্যালেঞ্জ করলাম। আমি দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলাম সেবার দল আমাকে দেয়নি, ১১তম জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছি, জয়প্রিয়তা জরিপ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট, শিক্ষাগত যোগ্যতা, রাজনীতিক পরিচয়, প্রতিপক্ষের শক্তি ও ভোট ব্যাংক, এলাকার ভৌগলিক বৈশিষ্ট, সততা, ও তারুন্য নির্ভর নেতৃত্ব ইত্যাদি বিবেচনা পুর্বক দলীয় নৌকা মার্কার মনোনয়নটা আমাকে দেওয়ার সম্ভাবনাই বেশী, আল্লাহর রহমতে আমি যদি নৌকা প্রতীক নিয়ে ভোট করতে পারি, তোমার মত ইমরান এইচ সরকার জামানত ফেরত পাবেনা’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: