‘কিসের লোভে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন’

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ০৬:১৯ পিএম

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে প্রশ্ন ছুড়ে দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি ড. কামালকে উদ্দেশ্য করে বলেন, ‘কিসের লোভে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন?’

আজ বৃহস্পতিবার (২২ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘সমসাময়িক বিষয় নিয়ে’ স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে হানিফ এ প্রশ্ন ছুড়ে দেন।

হানিফ বলেন, ড. কামালের নেতৃত্বে যে ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে তাদের নেতা কে? লক্ষ্য ও উদ্দেশ্য কী? তা কেউ জানে না। যদি জনগণের ভোটে তারা নির্বাচিত হন তাহলে প্রধানমন্ত্রী কে হবেন? জনগণকে তারা তা জানায়নি। সাংবাদিকরাও এ প্রশ্ন করেছিলেন কিন্তু তারা উত্তর এড়িয়ে গেছেন।

হানিফ বলেন, প্রতিটি সেক্টরে বর্তমান সরকার ব্যপক সফলতা দেখিয়ে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। পাকিস্তান বা আমাদের শত্রুরা পর্যন্ত বাংলাদেশের উন্নতির পক্ষে স্বীকারোক্তি দিয়েছে। আর দেশের ঠিক এমন সময়ে উন্নতিকে বাধাগ্রস্ত করতে ঐক্যফ্রন্ট গঠন হয়েছে। 

তিনি আরও বলেন, ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হয়ে যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করেছে। (বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন) তারেক রহমান বলেছিলেন, বিএনপি-জামায়াত একই মায়ের পেটের ভাই। আর তাদের সঙ্গে জোট করে মিথ্যাচার করছেন ড. কামাল। আপনি (ড. কামাল) কিসের লোভে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন? আমরা আপনাকে শ্রদ্ধা করি। কিন্তু জনগণের বিরুদ্ধে কৌশলী হলে সেটা কেউ বরদাশত করবে না।

স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি মো. রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ প্রমুখ। 

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: