একাদশ জাতীয় সংসদ নির্বাচন

অবশেষে মনোনয়ন পেলেন মমতাজ

২৫ নভেম্বর, ২০১৮ ১৯:০০:০০

ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। রোববার (২৫ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয় থেকে মনোনয়নের চিঠি গ্রহণ করেন ফোকগানের দেশবরেণ্য এই গায়িকা।

মানিকগঞ্জ-২ এর সিংগাইর, মানিকগঞ্জ সদরের একাংশ ও হরিরামপুর থেকে নৌকা প্রতীকে লড়বেন মমতাজ।

এই আসনের বর্তমান এমপি সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগম। এবং আবারও মনোনয়ন পাওয়াতে আসন্ন জাতীয় সংসদে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টিও নিশ্চিত হয়ে গেল।

মনোনয়ন প্রাপ্তি প্রসঙ্গে মমতাজ বলেন, মানুষের ভালোবাসা আর জননেত্রী শেখ হাসিনার নেক নজর সবসময় আমার উপর ছিলো। আমাকে মনোনয়ন দেয়ায় এলাকাবাসী খুব খুশি।

তিনি বলেন, আগামীতে উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা ধরে রেখে সামনে এগোতে চাই। আগেও বলেছি, আবারো বলছি নির্বাচনে জয়ী হলে আমার এলাকাকে শহরে পরিণত করবো।

প্রসঙ্গত, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে মানিকগঞ্জ-২ থেকে সংরক্ষিত আসনে এবং দ্বিতীয়বার ২০১৪ সালের নির্বাচনে সংসদ সদস্য হন।

উল্লেখ্য, আজ থেকে ২৩০ আসনে মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে আওয়ামী লীগ। কোনো কোনো আসনে বিকল্প হিসেবে দুইজন অথবা তিনজনকেও চিঠি দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: