প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ঐক্যফ্রন্টের ইশতেহার ১৭ ডিসেম্বর, সমাবেশ স্থগিত

০৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৮:১৩

ছবি: সংগৃহীত

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ স্থগিত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৮টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করা হবে আগামীকাল শুক্রবার বিকাল ৩ টায় এবং ১৭ ডিসেম্বর ইশতেহার ঘোষণা করা হবে বলেও জানান জোটের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, গণহারে মনোনয়ন পত্র বাতিল ও প্রতীক বরাদ্দের বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। প্রতীক নিয়ে যাতে জনগণের সামনে হাজির হওয়া যায়, প্রতিটি জেলায় জেলায় এ প্রোগ্রামগুলো যাতে চালু রাখা যায়, এ বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়াও ঐক্যফ্রন্টের জনসভার বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান।

আসন ভাগাভাগি ও প্রার্থী চূড়ান্ত করা হয়েছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, এ ব্যাপারে কোন আলোচনা হয়নি। পরবর্তীতে এ বিষয়ে জানানো হবে।

এর আগে বিকেল ৫টায় বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন, ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়া প্রমুখ।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: