প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

‘পাহাড়াদার নই, সত্য-মিথ্যার প্রভেদকারী’

০৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪৯:৩৬

ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদের নির্বাচনের কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে রোজ শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল ৯.০০টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ সময় যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- পাহাড়াদার নই, আমরা জনমত সৃষ্টিকারী, সত্য-মিথ্যার প্রভেদকারী। যুব-তরুনদের জন্য কোন সরকার কি কি করে সে কথা বলব, এবাবের নির্বাচন হবে গণ-রায়। আমাদের প্রতীক শেখ হাসিনার নৌকা। নৌকার প্রতীক যে পাবে তার পক্ষে জনমত সৃষ্টিকরা আমাদের কাজ। বঙ্গবন্ধুর আমল, জিয়াউর রহমানের আমল, এরশাদ সাহেবের আমল, বেগম খালেদা জিয়ার আমল এবং শেখ হাসিনার আমল যুব তরুনদের সামনে তুলে ধরব।

আগামীতে শেখ হাসিনা কি কি করবেন তার পুর্নাঙ্গ চিত্র তুলে ধরব। কেমন করে শেখ হাসিনা ৫৬,০০০ বর্গমাইলের বাংলাদেশে মানচিত্র জলে স্থলে বৃদ্ধি করলেন অন্য সরকার গুলো পারল না কেন? কেমন করে শেখ হাসিনার তৃতীয় পক্ষের মধ্যস্থতা ছাড়া পার্বত্য শান্তি চুক্তি করলেন? কেমন করে সুন্দরবনের জলদস্যু-বনদস্যুদের স্বাভাবিক জীবনে, সুস্থ্য জীবনে ফিরিয়ে আনলেন, অন্য সরকার পারল না কেন? কেমন করে ৬০ বছরের অধিক ছিটমহলবাসীর অধিকার ফিরিয়ে আনলেন, ভোটধীকার, শিক্ষা, স্বাস্থ্য, মানুষের বাস করার অধিকার ফিরিয়ে আনলেন, অন্য সরকার পারলো না কেন ? অর্থ্যাৎ শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন, বুঝিয়েছেন বুদ্ধি এবং আলোচনার প্রয়োগ দ্বারা পৃথিবীর যাবতীয় সমস্যার সমাধান সম্ভব।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মুজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, মোঃ আতাউর রহমান, শাহজাহান ভুইয়া মাখন, আনোয়াররুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শেখ আতিয়ার রহমান দিপু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, নাসরিন জাহান শেফালী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, আবু আহম্মেদ নাসিম পাভেল, ফজলুল হক আতিক, এমরান হোসেন খান, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ড: সাজ্জাদ হায়দার লিটন, শফিকুল ইসলাম, ইকবাল মাহমুদ বাবলু, মোহাম্মদ ইসলাম, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: