সেমিফাইনালে বাংলাদেশ

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ০৬:৪৭ পিএম

এসিসি ইমার্জিং কাপ ক্রিকেট আসরে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। করাচির সাউদেন্ড ক্লাব ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু হয় বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে মোসাদ্দেক হোসেন এর অপরাজিত ৮৫ রানের ওপর ভর করে ৩০৯ রান করে বাংলাদেশ। ৩১০ রানের টার্গেটে খেলেতে নেমে ২২৫ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। ফলে ৮৪ রানের জয় নিয়ে ফাইনাল নিশ্চিত হয় টাইগারদের।

প্রসঙ্গত, এসিসি ইমার্জিং কাপ গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে অঘটনের শিকার হয় বাংলাদেশ ইমার্জিং দল। সংযুক্ত আরব আমিরাতের কাছে ৯৭ রানে হার দেখে সোহান বাহিনী। তবে দ্বিতীয় ম্যাচে হংকংকে ২৮ রানে হারিয়ে সেমিফাইনালের আশা ধরে রেখেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। ওই ম্যাচে ব্যাটে-বলে চৌকস নৈপুণ্য দেখান দলের সহ-অধিনায়ক মোসাদ্দেক হোসেন। দারুণ সেঞ্চুরিতে ৮৬ বলে কাঁটায় কাঁটায় ১০০ রান করার পর বল হাতে ২৩ রানে দুই উইকেট নেন মোসাদ্দেক। যদিও ২৮৬ রানের পুঁজি নিয়েও স্বস্তি ছিল না মোসাদ্দেকদের।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: