১৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:০৫ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার ৭টি আসন থেকে মোট ১৭ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার (৯ ডিসেম্বর) বগুড়া জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করে প্রার্থীরা।

এর ফলে প্রত্যাহার করে নেয়ার পর জেলায় বিভিন্ন দলের মোট প্রার্থী থাকলো ৪৪ জন।

বগুড়া জেলা রিটার্নিং অফিসার ফয়েজ আহাম্মদ জানান, মোট ১৭ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছে। বগুড়ার ৭টি নির্বাচনী আসনে এখন প্রার্থী থাকলো ৪৪ জন।

মনোনয়ন প্রত্যাহার কারী  প্রার্থীরা হলেনঃ- বগুড়া-১ আসন থেকে বিএনপি  প্রার্থী মুক্তিযোদ্ধা মো: শোকরানা ও জাসদ’র হাসান আকবর আফজল, জাপা থেকে গোলাম মোস্তফা বাবু। বগুড়া-২ আসনে জামায়াতের স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহাদুজ্জামান। বগুড়া-৩ আসনে বিএনপির আব্দুল মোমিন তালুকদার ও জাসদ থেকে নজরুল ইসলাম। বগুড়া-৪ আসন থেকে বিএনপির জিয়াউল হক, আনিছুর রহমান ও সাইফুল ইসলাম, জাতীয় পার্টির হাজী নুরুল ইসলাম বাচ্চু। বগুড়া-৫ আসন থেকে বিএনপির জানে আলম খোকা, জাসদর রাসেল মাহমুদ, বিকল্প ধারার মাহবুব আলী। বগুড়া-৬ আসনে জাসদ থেকে ইমদাদুল হক ইমদাদ, বিএনপি থেকে রেজাউল করিম বাদশা, বগুড়া-৭ আসনে জাসদ (জেএসডি) রিয়াজুল ইসলাম, জাতীয় পার্টির এটিএম আমিনুল ইসলাম।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: