চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধূর ভয়ানক কাণ্ড!

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ১২:২২ এএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে মোবাইল চুরির অপবাদ দেওয়ায় বিবি হাজেরা শিরিন (৩০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের শ্বশুর, শাশুড়ী ও দুই দেবর পলাতক রয়েছে।

রবিবার সকাল ৮টার দিকে চর আমিনুল হক গ্রামের মোস্তফার বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বিবি হাজেরা শিরিন ওই বাড়ীর দীনমজুর মো. ফারুকের স্ত্রী। তিনি দুই মেয়ে ও এক ছেলের জননী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে বিবি হাজেরা শিরিনের দেবর বাদশা মিয়ার ব্যবহৃত একটি স্মার্টফোন চুরি হয়। এই ঘটনার জন্য শ্বশুর মোস্তাফা, শাশুড়ী ও দেবর বাদশা এবং রাজু শিরিনকে দায়ী করে। এ নিয়ে বিকেলে ও সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটির ঘটনাও ঘটে।

ঘটনায় ক্ষিপ্ত হয়ে রাত ৮টার দিকে শিরিন তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে তার নানা বাড়ী যাবে বলে ঘর থেকে বের হয়ে যায়। রাতে শিরিনের স্বামী ফারুক বাড়ীতে এসে শিরিনের কোনো খবর না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। এক পর্যায়ে তাদের বাড়ীর পাশের একটি আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শিরিনের লাশ দেখতে পায় ফারুক।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: