বড় বোনের জন্যে নৌকায় ভোট চাইলেন ছোট ভাই

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ১০:১৪ এএম

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের ছেলে তানজীম আহমেদ সোহেল তাজ বড় বোনের পক্ষে বাংলাদেশে স্বাধীনতার চেতনা ও সোনার বাংলার স্বপ্ন বাঁচিতে রাখতে নৌকায় ভোট চাইলেন।

রোববার (৯ ডিসেম্বর) দুপুরে গাজীপুরের কাপাসিয়ায় আওয়ামী লীগ নেতা মরহুম খালেদ খুররমে বাসভবনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত উঠোন বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, আগে যে অশান্তি, হানাহানি ও অর্থনৈতিক প্রবল বির্পযস্ত অবস্থা ছিল তা কাটিয়ে গত ১০ বছর দেশে শান্তি ও স্থিতি বিরাজ করছে। এটি সম্ভব হয়েছে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ ক্ষমতায় আসার কারণে।তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শুধু নয়, স্বাধীনতার চেতনা ঠিক রাখতে ফের নৌকায় ভোট চাই।

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী বড় বোন সিমিন হোসেন রিমির নির্বাচন নিয়ে এই উঠোন বৈঠকের আয়োজন করা হয়।

রাজনীতি থেকে দীর্ঘদিন দূরে থাকা সোহেল তাজ বোনের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসেন গত সোমবার। তিনি বোনের জন্য নির্বাচনী মাঠ তৈরি করছেন। গতকালের উঠোন বৈঠক তারই ধারাবাহিকতা মাত্র।

উঠোন বৈঠকে সোহেল তাজ বলেন, আমাদের পরিবার থেকে বারবার নির্বাচনে অংশ নেয় দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য।

তিনি বলেন, আমার বোন আর আমি একই। আগামী নির্বাচনে তিনি বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে আবারও নির্বাচিত করার আহ্বান জানান।

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমি বলেন, আমি এখনও নৌকা মার্কার একজন কর্মী। আমি কখনো নেতা হতে চাই না, আজীবন দলের একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে থাকতে চাই। আমার পিতা মরহুম তাজউদ্দীন আহমদ মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন ও পরে দেশের কল্যাণে কাজ করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অবর্তমানে দলের চরম সংকটে মা সৈয়দা জোহরা তাজ দলের হাল ধরে ছিলেন। আমার ছোট ভাই তানজীম আহমদ সোহেল তাজকে আপনারা দু‘বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। আমাকেও আপনারা দু’বার নির্বাচিত করেছেন।

সিমিন হোসেন রিমি বলেন, আবারও সুখে, দুঃখে আপনাদের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন এ দেশের দারিদ্র র্নিমূল করার লক্ষে সবার দোয়া ও সমর্থন কমনা করি। আমি ও আমার পরিবার সব সময় আপনাদের পাশে আছি এবং থাকব।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক কবির মাস্টারের সভাপতিত্বে ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক সভাপতি আজগর রশীদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: